English

28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

নাটোরের গুরুদাসপুরে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

- Advertisements -

নাটোরের গুরুদাসপুরে নববিবাহিত পূত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। গত রোববার (১৩ মার্চ) গভীর রাতে উপজেলার শাহাপুর কালিনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে গুরুদাসপুর থানায় অভিযুক্ত শ্বশুর শাহীন খন্দকারের নামে মামলা দায়ের করেছেন।

Advertisements

এলাকাবাসী সূত্রে জানানো হয়েছে, শাহাপুর কালীনগর গ্রামের ১৫ বছরের মেয়ে তার বাড়ির ভাড়াটিয়া শাহীন খন্দকারের ছেলে রিফাত খন্দকারের সঙ্গে বিয়ে দেন এক সপ্তাহ আগে। অভিযুক্ত শাহীন খন্দকার ও তার ছেলে রিফাত খন্দকারের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার বড়াল এলাকায়।

দীর্ঘদিন যাবত শাহপুর এলাকার একটি ভাটায় তারা কাজ করতো। ভাটায় কাজ করা অবস্থায় ওই তরুণীর বাসায় ভাড়া থাকতেন। সেখানে বসবাস করা অবস্থায় তার ছেলে রিফাত খন্দকারের সঙ্গে আকলিমার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দু’জনের বয়স না হলেও আনুমানিক এক সপ্তাহ আগে তাদের বিয়ে হয়। রোববার রাত আনুমানিক ১২টার দিকে রিফাতের বাবা শাহীন খন্দকার তার পূত্রবধূকে জোরপূর্বক তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

Advertisements

ভুক্তভোগী মেয়ের স্বামী ও মা ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শাহীন খন্দকারকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানিয়েছেন, থানায় মামলা হয়েছে। আসামিকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন