English

24 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

নাটোরে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ২০

- Advertisements -
Advertisements
Advertisements

নাটোরে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ, সাংবাদিকসহ ২০ জন আহত হয়েছেন। আজ সকাল সোয়া ১০টার দিকে শহরের আলাইপুর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠি চার্জ, রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে।
নাটোর জেলা বিএনপির সহসভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির অস্থাযী কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি পালন করতে গেলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায়। তারা বিএনপি নেতা-কর্মীদের বেধড়ক মারধর, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে অনশন কর্মসূচি পণ্ড করে দেয়। ওই সময় বিএনপি নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় তিনিসহ সংবাদ কভার করতে গিয়ে যুগান্তরের নাটোর প্রতিনিধি আহত হন। আহত শহিদুল ইসলামকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর থানার ওসি মুনুসর রহমান জানান, বিএনপির অনশন কর্মসূচি শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য তারা নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলে। এসময় বিএনপির নেতা-কর্মীরা তাদের সঙ্গে ধাক্কাধাক্কি শুরু করে এবং ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। বিএনপির নেতা-কর্মীদের হামলায় নাটোর থানার তিনিসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠি চার্জ, টিয়ার শেল ও রাবার বুলেট ছুঁড়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন