English

22 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

নানাবাড়ি বেড়াতে এসে গরু চুরি

- Advertisements -
Advertisements

রাজশাহীর বাগমারা উপজেলায় নানার বাড়িতে বেড়াতে এসে গরু চুরি করে পালাতে গিয়ে ধরা পড়েছেন সুমন হোসেন (২২) নামের এক যুবক।

Advertisements

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলার বাগমারার সীমান্ত এলাকা থেকে তাকে আটক করেন এলাকাবাসী। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

আটক সুমন হোসেন নওগাঁর সদর উপজেলার শিমুলিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩ অক্টোবর) সুমন হোসেন তার নানার বাড়ি উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের মাঝগ্রামে বেড়াতে আসেন। রাতের খাবার খেয়ে তিনি একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো একসময় প্রতিবেশী খালা আফরোজা বেগমের গোয়ালঘর থেকে একটি গরু চুরি করেন তিনি। পরে গরুটি পাশের খামার গ্রামে নির্জন এক জায়গাতে রেখে আসেন। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে সুমন নানার বাড়ি থেকে চলে যান।

সকালে গোয়ালঘরে গরু দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন আফরোজা বেগম। বিষয়টি স্থানীয় যোগীপাড়া পুলিশ তদন্তকেন্দ্রে জানানো হয়। একপর্যায়ে কয়েকজন পুলিশ সদস্য ও স্থানীয় ব্যক্তি বাগমারার সীমান্ত এলাকায় ভটভটি থেকে গরুটি উদ্ধার করেন।

যোগীপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক গোলাম কিবরীয়া বলেন, সুমনকে জিজ্ঞাসাবাদ করলে গরু চুরির বিষয়টি তিনি স্বীকার করেন। পরে তাকে আটক করা হয়। এ ঘটনায় আফরোজা বেগম বাদী হয়ে বাগমারা থানায় একটি মামলা করেন। সেই মামলায় সুমনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গরুটি স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় দেওয়া হয়েছে।

গরুর মালিক আফরোজা বেগম বলেন, গরুটি আমার একমাত্র সম্বল। পোশাক কারখানায় কাজ করে কিছু টাকা জমিয়ে গরুটি কিনেছিলাম। চাচাতো বোনের ছেলে বেড়াতে এসে গরুটি চুরি করে নিয়ে যাচ্ছিলেন। আপন মানুষ এমন কাজ করবেন, ভাবতেই পারিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন