English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, অতঃপর…

- Advertisements -
Advertisements
Advertisements

রূপগঞ্জে তিন বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে এক যুবক ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ঘটে যাওয়া এ ঘটনায় গতকাল সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেন শিশুটির পরিবার।
মঙ্গলবার দুপুরে স্থানীয় ইউপি সদস্যের সহযোগীতায় ধর্ষক সানী আলমকে ডেকে আনা হয়। পরে সে ঘটনার সত্যতা স্বীকার করলে তাকে থানা পুলিশে সোর্পদ করা হয়। উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকায় ঘটে এ ঘটনা।
ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে মুইরাবো এলাকার আবু সাঈদের মাদকাসক্ত ছেলে সানী আলম (২২) পাশ্ববর্তী তিন বছরের মেয়েকে ফুঁসলিয়ে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। একপর্যায়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির আত্মচিৎকারে ধর্ষক পালিয়ে যায়। পরে শিশুটি তার মা’র কাছে বললে তার মা বিষয়টি স্থানীয় মাতব্বরদেরকে জানায়। মাতব্বররা ঘটনার সুরহা না করায় গত সোমবার শিশুটির পিতা উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে।
উপজেলা নির্বাহী অফিসার ঐ এলাকার ইউপি সদস্য সাইফুল ইসলামকে অবহিত করে ধর্ষককে হাজির করার নির্দেশ দেন। মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে সানী আলমকে হাজির করা হলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তাকে রূপগঞ্জ থানায় সোর্পদ করা হয়।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় ওই যুবককে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।
উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান বলেন, এটা একটা ন্যক্কারজনক ঘটনা। লম্পটকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন