English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

নারায়ণগঞ্জে ধর্ষিতার স্বজনদের গণপিটুনিতে ধর্ষক নিহত

- Advertisements -

নারায়ণগঞ্জের বন্দরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামিকে গণপিটুনি দিয়েছে ধর্ষিতার পরিবার। এতে মো. রকি (২০) নামে এক ধর্ষক মারা গেছে। এ ঘটনায় বুধবার  মো. শহিদুল ইসলাম ও সাইফুল ইসলাম নামের দুজনকে আটক করেছে পুলিশ।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১৮ই মার্চ রাতে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের চিড়ইপাড়া কলোনির মৃত শাহাজ উদ্দিনের ছেলে মো. রকি ও তার চাচাতো ভাই শুকুর আলীর ছেলে আলমগীর একই এলাকার পোশাক শ্রমিককে গণধর্ষণ করে। এ ঘটনায় রকি ও আলমগীরকে আসামি করে মামলা করা হয়।

Advertisements

মামলার পর রকি ও আলমগীর পালিয়ে গেলে তাদের অবস্থানের খবর পেয়ে বাদীর পরিবারের লোকজন মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে তাদের ধরে বন্দরে নিয়ে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। এসময় পুলিশ আহত রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে বুধবার তার মৃত্যু হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বন্দর থানার একটি ধর্ষণ মামলার আসামি ছিল রকি। মঙ্গলবার রাতে মামলার বাদীর দুই ভাই রকিসহ দুইজনকে ধরে এলাকায় নিয়ে আসে। পরে তাদের মারধর করে গুরুতর আহত করে।  হাসপাতালে নিয়ে যাওয়ার পর রকি মারা যায়।

এ ঘটনায় পুলিশ মামলার বাদীর দুই ভাইকে আটক করে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন