English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

নারায়ণগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যা, ঘাতক স্বামী আটক

- Advertisements -

নারায়ণগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী। নিহতের নাম তানজিদা আক্তার পপি (২৫)। এ ঘটনায় ঘাতক স্বামী হীরা চৌধুরী (৩০) কে আটক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।
ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে সদর উপজেলার ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকায়। আটক হীরা চৌধুরী ওই এলাকার ওমর চৌধুরী তুহিনের  ছেলে।

Advertisements

নিহত গৃহবধূ তানজিদা আক্তার পপি ফতুল্লার বক্তাবলীর রাজাপুরের মৃত আলী আশরাফের মেয়ে। তাদের ঘরে তুষার (১০)ও তোয়াফ (৬) নামে দুটি পুত্র সন্তান রয়েছে।

Advertisements

ফতুল্লা মডেল থানা পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে হীরা চৌধুরী  স্ত্রীকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে পাশের রুমে গিয়ে আত্মগোপন করে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতককে আটক করে।  মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। ঘাতক স্বামী মাদকাসক্ত বলে জানা যায়।

নিহত গৃহবধূর মা জানায়, তেরো বৎসর পূর্বে উভয় পরিবারের পারিবারিক সম্মতিক্রমে বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন নানা অজুহাতে বিভিন্ন সময় টাকা দাবি করে আসছিলো।

মেয়ের সুখের কথা চিন্তা করে সব সময় চাহিদা পূরণের চেষ্টা করতো। জমি বিক্রি করেও মেয়ের সুখের জন্য চাহিদা পূরণ করেছেন বলে জানান তিনি। সর্বশেষ হত্যাকাণ্ডের আগের দিন অর্থাৎ মঙ্গলবার দুপুরেও তার মেয়র শ্বশুরবাড়িতে গিয়ে ৫০ হাজার টাকা দিয়ে এসেছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে তাদেরকে ফোন করে জানানো হয় তার মেয়ে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে রয়েছে। সেখানে গিয়ে তারা জানতে পারেন তার মেয়েকে জবাই করে হত্যা করেছে পাষ- স্বামী।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক জাকির মাসুদ জানায়, ঘটনার সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর হাত বাধা রক্তাক্ত দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। পরে পাশের রুমে আত্মগোপন করে থাকা ঘাতক স্বামীকে আটকসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করেন। নিহত গৃহবধূ তানজিদা আক্তার পপিকে হাত বেধে গলায় ও গাড়ের পিছনে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে তিনি জানান।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকারীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন