English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খেল স্কুল শিক্ষক

- Advertisements -

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনোয়ার হোসেন অসিম এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খেয়েছেন। এ সময় স্থানীয়রা ধরে ওই শিক্ষককে মারধর করেন।

বৃহস্পতিবার দুপুরের দিকে যশোরে এ ঘটনা ঘটে। স্কুল শিক্ষক মনোয়ার হোসেন অসিম রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোসেনের ছেলে।

Advertisements

জানা গেছে, সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন অসিম মিথ্যা প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় মেয়েদের উত্ত্যক্ত করত।

সম্প্রতি সে যশোরের একটি মেয়েরে সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তার কাছে নিজেকে অবিবাহিত বলে ম্যাসেঞ্জারে লেখেন শিক্ষক অসিম। এরপর তিনি বৃহস্পতিবার তার সঙ্গে দেখা করতে গেলে স্থানীয়দের কাছে ধরা পড়েন।

স্থানীয়দের জেরার মুখে তিনি উল্টা-পাল্টা কথা বলতে থাকেন। এরপর তাকে কয়েকটি চড় থাপ্পড় মারেন স্থানীয়রা। এ সময় তার শরীরে থাকা জামা-কাপড় ছিঁড়ে যায়।

Advertisements

এ বিষয়ে জানতে চাইলে অসিম হাসতে হাসতে মারধরের কথা অস্বীকার করেন।

সরকারি নলডাঙ্গা ভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা জানান, এটি জঘন্যতম অপরাধ। যদি এমন কাজ ওই শিক্ষক করে থাকেন তাহলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে শিক্ষকের এমন অনৈতিক কাজে জড়িত থাকায় শহরজুড়ে চলছে আলোচনা-সমালোচনা। অবিলম্বে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন সচেতন মহল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন