English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

নারী কর্মীকে যৌন হয়রানি: লক্ষ্মীপুরে হাসপাতাল মালিক-চিকিৎসক কারাগারে

- Advertisements -

লক্ষ্মীপুরের রায়পুরে নারী কর্মীকে যৌন হয়রানির অভিযোগে বেসরকারি একটি হাসপাতাল মালিক ও চিকিৎসককে কারাগারে পাঠিয়েছে আদালত।

Advertisements

বুধবার (৩ আগস্ট) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যালের বিচারক (জেলা ও দায়রা জজ) সিরাজুদ্দৌলাহ কুতুবী তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া ব্যক্তিরা হলেন- রায়পুর পৌর শহরের নিরাময় হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মিজানুর রহমান মুন্সি ও চিকিৎসক মো. আসাদুজ্জামান।

Advertisements

মামলার এজাহারে জানা যায়, চলতি বছরের ২৪ মে নিরাময় হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মিজানুর রহমান এক নারী কর্মীকে যৌন হয়রানি করেন। চিকিৎসক আসাদুজ্জামান ঘটনাটি জেনে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও তা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়।

বিষয়টি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তারেক আজিজের দৃষ্টিগোচর হয়। এ ঘটনায় ২৯ মে বিচারক এ ঘটনায় মামলা রুজু করার জন্য রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে ৯ জুন হাসপাতাল মালিক ও ওই চিকিৎসকের বিরুদ্ধে মামলা হয়।

কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী আনোয়ার হোসেন মৃধা বলেন, আসামিরা ঘটনার সঙ্গে জড়িত নয় মর্মে আদালতে জামিন আবেদন করেন। এতে প্রথমে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। কিন্তু বাদী ঘটনার ভিডিও আদালতকে দেখান। ভিডিও দেখে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন