English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

নোয়াখালীতে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

- Advertisements -
Advertisements
Advertisements

নোয়াখালীর সদর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, বিয়ার, হুইস্কি ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
শনিবার দুপুর ৩টায় নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযানের তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার ভোর রাতে সদর উপজেলার আইয়ুবপুর গ্রামের নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা, ৩ গ্রাম ইয়াবার গুড়া ও নগদ ১ লাখ ৫ হাজার দুইশত নব্বই টাকাসহ পারভিন আক্তারকে (২৫) গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন থেকে তার স্বামীর সাথে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। তবে স্বামী নজরুল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
এছাড়া একই দিন সকাল  ৮টায় সদর উপজেলার উত্তরলক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে ফ্রাছিছ ব্লাজুর ছেলে কনরেড ব্লাজুকে (৫৯) একটি বাগান বাড়ি থেকে ৫৫পিস ক্যান বিয়ার, ভদকা, হুইস্কি ৯ বোতল ও ৯ লিটার বিদেশী মদসহ আটক করা হয়। পরবর্তীতে একই এলাকার আব্দুল মতিনকে (৫৪) তার নিজ বসত বাড়ি থেকে  হুইস্কি ২০ বোতল ও ২০ লিটার বিদেশী মদসহ গ্রেফতার করা হয়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের পর আটককৃতদের সুধারম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন