English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

নোয়াখালীতে বিএনপি নেতাকে হত্যা

- Advertisements -

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন বিএনপির সম্পাদক মোহাম্মদ হারুন মোল্লা (৫০)কে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় তাদের হামলায় তার ভাতিজা রমিজ (৩২) ও গুরুতর আহত হয়েছে। আজ শুক্রবার (১৩ আগস্ট) রাত ৯টায় সদর উপজেলার অন্ডারচর ইউনিয়নের মাইরচরা গ্রামে তার বাড়ির কাছেই এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

Advertisements

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে নোয়াখালী সদর উপজেলা বিএনপির সভাপতি ভিপি জসিম উদ্দিন জানান, হারুন মোল্লা আন্ডার চর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও দলের ত্যাগী নেতা রাত ৯টায় তার বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী দোকানে যাওয়ার সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা একদল সশ্রস্ত্র সন্ত্রাসী তাকে লক্ষ্য করে প্রথমে গুলি করে এ সময়ে তিনি মাটিতে পড়ে গেলে তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

এ সময় তার চিৎকার শুনে তার ভাইয়ের ছেলে জমির ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে আহত করে। ঘটনার পরপরই সন্ত্রাসীরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে নিয়ে হাসপাতালে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তার ভাতিজা রমিজকে উন্নত চিকিৎসা জন্য ঢাকায় পাঠনো হয়েছে।

Advertisements

জানতে চাইলে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাক্তার মহিউদ্দিন আজিম জানান, হারুন মোল্লাকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার ভাতিজা গুরুতর আহত হওয়ায় ঢাকায় পাঠানো হয়েছে।

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে, হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন