English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

পরকীয়া করতে গিয়ে আটক ছাত্রলীগ নেতা আমিনুলকে বহিষ্কার

- Advertisements -

জামালপুরের মেলান্দহ উপজেলায় পরকীয়া করতে গিয়ে জনতার হাতে আটক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলামকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল শনিবার রাতে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রকিব খান এবং সাধারণ সম্পাদক সোহাগ হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

Advertisements

আমিনুল ইসলাম শ্যামপুর ইউনিয়নের ২ নং চরের জহুরুল ইসলামের ছেলে। তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক পদে দায়িত্বে ছিলেন।

Advertisements

স্থানীয় সূত্রে জানা যায়, মেলান্দহের শ্যামপুর ইউনিয়নের ২নং চর গ্রামের বাসিন্দা স্থানীয় ছাত্রলীগ নেতা আমিনুল ইসলামের সাথে প্রতিবেশী এক নববধূর সম্পর্ক গড়ে উঠে। এ কারণে ওই গৃহবধূর বাড়িতে আমিনুলের ঘনঘন যাতায়াতের বিষয়টি এলাকাবাসীর নজর আসে। গত ২০ এপ্রিল রাতে নববধূর স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া করতে যায় আমিনুল। এ সময় বিষয়টি স্থানীয়দের কাছে হাতেনাতে ধরা পড়লে হইচই পড়ে যায়। একপর্যায়ে ওই গৃহবধূকে তালাক দেয় তার স্বামী।

এ ব্যাপারে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ হাসান বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, অনৈতিক সম্পর্কের বিষয়টি জানার পর উপজেলা কমিটির পরামর্শে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আমিনুল ইসলামকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন