English

30 C
Dhaka
বুধবার, জুন ২৯, ২০২২
- Advertisement -

পাবনার গাছপাড়ায় নৌকা প্রার্থীর সন্ত্রাসীদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ২ সমর্থক আহত

- Advertisements -

পাবনার গাছপাড়ায় সন্ত্রাসী আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে হামলায় মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলীর (ঘোড়া প্রতীক) ২ সমর্থক আহত হয়েছে। আহতরা হলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলীর চাচা শ্বশুর আব্দুল রহিম শেখ ও তার ছেলে আসাদুল জামান রানা। আহত আব্দুল রহিম শেখকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

আব্দুল রহিম শেখ ও তার পুত্র আসাদুল জামান রানা জানান, বৃহস্পতিবার রাতে গাছপাড়ায় আমরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলীর (ঘোড়া প্রতীক) নির্বাচনী ক্যাম্পে বসে ছিলাম। রাত সাড়ে ৯টায় মালিগাছা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী মো. উম্মত আলীর পক্ষে আব্দুল্লাহ আল মামুন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদেরকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলীর (ঘোড়া প্রতীক) সমর্থন করতে নিষেধ করে এবং হুমকি দেয়।

আব্দুল রহিম শেখ এসময় সৈয়দ মো. মুনতাজ আলী আমার ভাস্তী জামাই হয়- একথা বললে তারা আমাদের ঘোড়া প্রতীকের কার্যালয় ভাংচুর করে এবং আমাদের ওপর হামলা চালায়।

স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মো. মুনতাজ আলী জানান, আমার জনপ্রিয়তায় ঈর্র্ষান্বিত হয়ে একটি মহল বিভিন্ন ষড়যন্ত্রে মেতেছে। তারা বিভিন্ন স্থানে আমার নিরীহ সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছে এবং তাদের ওপর সন্ত্রাসী কায়দায় হামলা করছে। ইতিমধ্যে পৃথক ২টি ঘটনায় আমার ৩ সমর্থক আহত হয়েছে। আমি বিষয়টি সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষকে জানিয়েছি।

Advertisements

আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী উম্মত আলী চেয়ারম্যান জানান, নৌকা প্রতীকের সমর্থক ও ঘোড়া প্রতীকের সমর্থকদের মাঝে কথা কাটাকাটি হয়েছিল এবং ঘোড়া প্রতীকের ১ জন সমর্থক আহত হয়েছে বলে আমি শুনেছি।

উল্লেখ্য গত সোমবার বেলা ১টায় উম্মত চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর হামলায় ঘোড়া প্রতীকের কর্মী মো. চান মিয়া গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে রাজশাহী মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন