English

27 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

পুরুষ পুলিশের সাথে অন্তরঙ্গ হওয়া সেই নারী পুলিশও প্রত্যাহার

- Advertisements -

সিলেট মহানগর পুলিশের এসএমপি আদালত পরিদর্শক ইন্সপেক্টর প্রদীপ কুমার দাসের সঙ্গে অন্তরঙ্গ হওয়ার অভিযোগে এক নারী কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। এর আগে একই অভিযোগে প্রদীপ কুমার দাসকেও ক্লোজড করা হয়। অভিযুক্ত ওই নারী কনস্টেবল ছুটিতে ছিলেন। তার ছুটি বাতিল করে প্রত্যাহার করা হয়েছে।

Advertisements

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার প্রসিকিউশন মোহাম্মদ জাবেদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই নারী কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে যুক্ত করা হয়। পাশাপাশি ছুটিতে থাকা অবস্থায় প্রদীপ কুমার দাসের কক্ষে রাতের বেলা কী কারণে গেলেন এ মর্মে উপযুক্ত কারণ দর্শাতে তাকে নির্দেশ প্রদান করা হয়েছে।

এর আগে গত বুধবার রাতে আদালতে নিজকক্ষে নারী কনস্টেবলের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার অভিযোগ ওঠে প্রদীপ কুমার দাসের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গেছে, ছুটিতে থাকা ওই নারী কনস্টেবলকে রাতে কোর্ট বিল্ডিংয়ে নিজ কক্ষে ডেকে আনেন কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাস। রাত ৯টার দিকে কোর্ট ইন্সপেক্টরের কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যরা সেই কক্ষে ঢোকেন।

Advertisements

এ সময় আলো জ্বালালে দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান। পরে তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। এরপর ইন্সপেক্টর প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করে গত বৃহস্পতিবার পুলিশ লাইন্সে যুক্ত করা হয়।

অভিযুক্তের সত্যতা পেলে প্রদীপের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গনমাধ্যম) বিএম আশরাফউল্লাহ তাহের।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
এরশাদ
এরশাদ
11 months ago

দুইজনই সমান অপরাধি । নারী পুরুষের সমান অধিকার এই বলে আজ এই অবস্থা

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন