English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

পুলিশকে মারধর করা যুবলীগ নেতার বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

- Advertisements -
Advertisements

বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় পুলিশ কনস্টেবলকে মারধর করা যুবলীগ নেতা মাহমুদুল হাসান আপেল এর বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করার দাবি করেছে পুলিশ। রবিবার বেলা তিনটায় শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের শংকরপুর এলাকায় তার বাসা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

জানা যায়, রবিবার দুপুরে মোকামতলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও শংকরপুর গ্রামের বাসিন্দা মাহমুদুল হাসান আপেল মোকামতলায় মহাসড়কে উল্টো দিকে গাড়ি চালিয়ে যচ্ছিলেন। ট্রাফিক আইন ভঙ্গ করায় বাধা প্রদান করেন মো. তৌহিদ নামে এক হাইওয়ে পুলিশ কনস্টেবল। এতে আপেল সরকার ও তার সাথে থাকা সঙ্গীরা পুলিশ সদস্য তৌহিদের পোষাকের কলার টেনে ধরে মারধর করেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশ সদস্য তৌহিদকে নিরাপদে সরিয়ে নিয়ে যায়। এই ঘটনার পর থেকেই যুবলীগ নেতা আপেল পলাতক রয়েছেন।

Advertisements

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনঞ্জুরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে যুবলীগ নেতা মাহমুদুল হাসান আপেল সরকারের বাসায় অভিযান চালিয়ে হাসুয়া ও চাপাতিসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রাতে  যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবলীগ নেতাকে আটকে অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন