English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

- Advertisements -

লক্ষ্মীপুরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় মাহবুব আলম শিপুল নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোররাতে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রাতে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর থানায় এই মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।

বাকপ্রতিবন্ধি কিশোরীকে উদ্ধার করে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার শিপুল কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বাচ্চুর ছেলে। তিনি নবগঠিত কমলনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। দীর্ঘ দিন থেকে সে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকায় বসবাস করছে।

পুলিশ জানায়, গত ৪ মাস যাবত ভয়ভীতি দেখিয়ে ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে আসছিল ছাত্রলীগ নেতা শিফুল। সোমবার সকালে তার (কিশোরীর) ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করার সময় ঘটনাটি ওই কিশোরীর চাচি দেখে ফেলেন। পরে তার চাচির শোর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শিপুল। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

প্রাথমিকভাবে বাকপ্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ করার আলামত পাওয়া গেছে বলে জানান তিনি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন