English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

প্রতিবন্ধী যুবককে রাতভর আটকে দলবেঁধে বলাৎকার!

- Advertisements -

শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে লক্ষ্মীপুরে এক প্রতিবন্ধী যুবককে রাতভর আটকে রেখে দলবেঁধে বলাৎকারের অভিযোগ উঠেছে।

এ অভিযোগে শরিফুল ইসলাম রিপন ও ইসমাইল হোসেন বাবু নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

গত ৪ মে রাতে লক্ষ্মীপুর পৌর শহরের সোনালী কলোনীতে একটি ভাড়া বাসায় প্রতিবন্ধী যুবককে ডেকে নিয়ে দলবেঁধে রাতভর বলাৎকার করেন শরিফুল ইসলাম রিপনসহ কয়েকজন যুবক। বৃহস্পতিবার মামলার পর প্রথমে ইসমাইল হোসেন বাবুকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের পর বাকি অভিযুক্তদের নাম প্রকাশ করেন তিনি।

গ্রেফতার দুজনকে কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, ইসমাইল হোসেন বাবু লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চর মার্টিন গ্রামের মৃত আবু সাঈদে ছেলে ও সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের সেক্রেটারি। শরিফুল ইসলাম রিপন ওরপে কনক সদর উপজেলার নেয়ামতপুর গ্রামের আজিজ উল্যার ছেলে ও সবুজ বাংলাদেশের সদস্য।

Advertisements

মামলার বাদী ভিকটিমের বাবা জানান, শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে তার প্রতিবন্ধী যুবক সন্তানকে ৪ মে রাতে শরিফুল ইসলাম রিপন ও ইসমাইল হোসেন বাবু তাদের লক্ষ্মীপুর পৌর শহরের সোনালী কলোনীর একটি ভাড়া বাসায় ডেকে নিয়ে যান। সেখানে তারা তাকে আটকে রেখে রাতভর বলাৎকারের মতো জঘন্য কাজ করেন। পরের দিন বৃহস্পতিবার সকালে ভিকটিমের মুখে শরীরে বিভিন্ন স্থানে আলামত দেখতে পান তারা। ভিকটিমের কাছ থেকে বিষয়টি জানার পর থানায় অভিযোগ করেন তিনি। এরপর পুলিশ অভিযান চালিয়ে প্রথমে ইসমাইল হোসেন বাবুকে ও পরে তার দেওয়া তথ্য অনুযায়ী শরিফুল ইসলাম রিপনকে গ্রেফতার করে পুলিশ।

রিপন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিমকে বলাৎকারের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। এদিকে ভিকটিমের পরিবার এ ঘটনায় বিচার ন্যায়বিচারের দাবি করেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বলাৎকারের ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন