English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ! চাঁদা দাবি

- Advertisements -

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে (৩২) অচেতন করে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কড়িহাটি গ্রামের নুর হোসেন ড্রাইভারের ছেলে মোতাহের হোসেন স্বপন (৩৮) ও একই গ্রামের মৃত হোসেনের ক্ত ছেলে মিজানুর রহমান টিপু (২৯)।

Advertisements

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার (১৪ আগস্ট) রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চাটখিল থানায় এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার বলা হয়েছে, গত ৮ আগস্ট দুই আসামি সুকৌশলে গৃহবধূর রান্না ঘরে থাকা দুধের সাথে ঘুমের চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয়। প্রতিদিনের ন্যায় গৃহবধূ তার সন্তানদের নিয়ে রাতের খাবার খাওয়া শেষে রান্না ঘর থেকে দুধ পান করে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত অনুমানিক ১টা ৩৫ মিনিটের দিকে ২ আসামি গৃহবধূর শয়ন কক্ষে ঢুকে তাকে বিবস্ত্র করে ছবি ও ভিডিও ধারণ করে। এসময় ওই গৃহবধূ টের পেলে স্বপন তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে গৃহবধূর চিৎকারে দুই আসামি পালিয়ে যায়।

Advertisements

এজাহার সূত্রে আরও জানা যায়,  পরবর্তীতে গৃহবধূর বিবস্ত্র ছবি আসামি টিপু তার মুঠোফোনে প্রেরণ করে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে বিবস্ত্র ছবি ও ভিডিও গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে প্রেরণসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গৃহবধূর সঙ্গে অনৈতিক কার্যকলাপ করার কুপ্রস্তাবসহ বিভিন্ন ধরনের হুমকি দেয় আসামিরা।

চাটখিল থানার পরিদর্শক হুমায়ন কবির জানান, লিখিত অভিযোগ পেয়ে রবিবার রাতেই দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার সকালে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন