English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় কিশোরী মেয়েকে হত্যা

- Advertisements -
Advertisements

অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় কিশোরী মেয়েকে শ্বাসরোধে হত্যা করেছেন মা এবং তার প্রেমিক। এ ঘটনায় মা লিপি আক্তারকে গ্রেপ্তার করেছে বরিশাল মহানগরের কাউনিয়া থানা পুলিশ। তিনি শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের জেলে সোহরাব হাওলাদারের স্ত্রী। একই এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisements

শনিবার দুপুরে থানায় সংবাদ সম্মেলন করেন মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার। তিনি জানান, গত ২৭ মে লিপি আক্তারের মেয়ে তন্নি আক্তার (১৩) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার এবং পরে থানায় আত্মহত্যার অভিযোগ দেওয়া হয়। থানা পুলিশ ওই দিনই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মেয়েটির গলায় আঘাত এবং নাক ও কান দিয়ে রক্তক্ষরণের চিহ্ন ছিল। এতে মৃত্যু নিয়ে সন্দেহ সৃষ্টি হয় পুলিশের। পরে এ ঘটনায় অপমৃত্যু মামলাও হয়।

অপমৃত্যু মামলার তদন্ত কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন বলেন, সন্দেহের সূত্র ধরে বিষয়টি তারা তদন্ত শুরু করেন। এক পর্যায়ে তারা নিশ্চিত হন- কিশোরী আত্মহত্যা করেনি। রাতে কিশোরীর মাকে গ্রেপ্তার করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মেয়েকে হত্যার কথা স্বীকার করেন।

শনিবার লিপি আক্তারকে আদালতে নেওয়া হলে মেয়েকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তিনি।

তদন্ত কর্মকর্তা আরও বলেন, ওইদিন দুপুরে লিপি আক্তার ও তার প্রেমিক কবির খানকে ঘরের মধ্যে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে তন্নি। পরে এ ঘটনা তার বাবাকে বলে দেওয়ার কথা বললে মেয়েকে হত্যা করে লাশ ঘরের আড়ায় ঝুলিয়ে রাখেন।

এ ঘটনায় শনিবার দুপুরে তন্নির বাবা সোহরাব হাওলাদার বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন