English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

প্রেমের ফাঁদে ফেলে যুবককে বাসায় ডেকে অশ্লীল ভিডিও ধারণ

- Advertisements -

প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে এনে অশ্লীল ভিডিও ধারণ ও চাঁদা আদায়ের অভিযোগে আটজনকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ রবিবার ভোরে  আশুলিয়ার উত্তর গাজিরচটের বুড়িবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

Advertisements

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ ঘটনায় শাহপরান থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। সেইসঙ্গে পলাতকদের গ্রেফতারে অভিযান চলছে।’

এর আগে, গ্রেফতারের পর র‌্যাব তাদের থানায় হস্তান্তর করলে পুলিশ তাদের আদালতে পাঠায়। গ্রেফতারকৃতরা হলেন, নজরুল ইসলাম (২৮), অঞ্জনা ভূঁইয়া (৪৫), নাজমুল হুদা (১৫), মতিউর রহমান (২৮), হাছনারা (২৪), সাব্বির মিয়া (১৯), মোসা. জান্নাত (২২) ও মোছা. জামিলা নুসরাত (১৮)।

Advertisements

তবে এ ঘটনায় এখনো পলাতক রয়েছেন মাসুদ রানা, মেঘলা আক্তার, তানিয়া আক্তার, সাথী বেগম, আকাশ, জাহাঙ্গীর, বৃষ্টি, সূচি বেগমসহ অজ্ঞাতনামা আরও ৫ থেকে ৬ জন। জানা গেছে, ফেসবুকে শাহপরান নামে এক যুবকের সঙ্গে হাছনারা নামে এক নারীর প্রেমের সম্পর্ক হয়। পরে শাহপরান গত ২০ আগস্ট বিকেলে হাছনারার বাসায় দেখা করতে যান। এ সময় আগে থেকেই উপস্থিত থাকা অভিযুক্তরা তাকে মারধর করে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেন।

পরে বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরও তিন লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় চাঁদা দিতে অস্বীকৃতি জানালে শাহপরানকে মারধর করে তারা। পরে ভুক্তভোগী যুবক সিপিসি-২, র‌্যাব-৪ এর কন্ট্রোল রুমে জানালে ঘটনাস্থলে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন