English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

ফরিদগঞ্জে এক রাতে ২৩টি বৈদ্যুতিক মিটার চুরি

- Advertisements -
Advertisements

চাঁদপুরের ফরিদগঞ্জে বৈরী আবহাওয়ার মধ্যে এক রাতে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ২৩ টি বৈদ্যুতিক মিটার চুরি হয়েছে। রোববার (২৬ মে) রাতে উপজেলার বাগড়া বাজার থেকে রায়পুরের বর্ডার বাজার পর্যন্ত বিভিন্ন স্থান থেকে স’মিল ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে থ্রী ফেইজের এসব মিটার চুরির ঘটনা ঘটে।

Advertisements

ভুক্তভোগী স’মিল ব্যবসায়ী শফিকুর রহমান বলেন, প্রতিদিনের ন্যায় রাতে স’মিল বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি আমার স’মিলের বিদ্যুতিক মিটার টি চুরি হয়ে গেছে। আমি প্রশাসনের কাছে বিচার চাই। একই কথা জানিয়েছেন, অপর এক ব্যবসায়ী ইমাম হোসেন।

জেলা স’মিল মালিক সমিতির সভাপতি মো. নাছির উদ্দিন হাজী বলেন, রোববার রাতে আমার নিজের মালিকানাধীন দু’টি ব্যবসা প্রতিষ্ঠানের মিটারসহ ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন স’মিল থেকে ২৩ টি মিটার চুরি হয়েছে। থ্রী ফেইজের মিটার গুলো ২৫ থেকে ৩০ হাজার টাকা মূল্যের হয়ে থাকে।

চুরির ঘটনায় স’মিল ব্যবসায়ীদের অনেক বড় ধরনের ক্ষতি হয়েছে, যারা এ চুরির সাথে জড়িত আমি চাই প্রশাসন তাদেরকে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুক। আমি থানার ওসি মহোদয়কে মৌখিকভাবে জানিয়েছি। লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতায় ফরিদগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেন বলেন, বিদ্যুতিক মিটার চুরির ঘটনাটি দুুঃখজনক। এ উপজেলায় আগে কখনো এমন ভাবে বিদ্যুতিক মিটার চুরির ঘটনা ঘটেনি। যারাই ঘটনাটি ঘটিয়েছে, আমি চাই সংশ্লিষ্ট প্রশাসন অপরাধীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসুক।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইদুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন