English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

ফেসবুকে হা হা রিয়্যাক্ট দেওয়ায় ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ১

- Advertisements -

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরে কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে হা হা রিয়্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে চারটি ককটেল বিস্ফোরণের ঘটনায় জিহাদ (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

Advertisements

সোমবার (২৭ মার্চ) রাতে জেলা শহরের মজিদপাড়া এলাকা থেকে কিশোর গ্যাংয়ের সদস্য জিহাদকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদপড়া এলাকার মহিদুলের ছেলে।

গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার তারাবির নামাজের পর স্থানীয় কিশোর গ্যাং আকাশ গ্রুপ ও আশরাফ গ্রুপের মাঝে ফেসবুকে হা হা রিয়্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই গ্রুপের সদস্যরা ধাওয়া-পাল্টা ধাওয়া ও চারটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ এসে আরও চারটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জিহাদকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে এই ঘটনার পরই চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। যেখানে ১৫ জনের নাম উল্লেখ করে ও আরও ২০ জনকে অজ্ঞাত করে আসামি করা হয়।

Advertisements

জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) আসগর আলী জানান, বিভিন্ন সূত্র ধরে জিহাদকে ককটেল বিস্ফোরণের ঘটনায় শনাক্ত করা হয়। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে রোববার (২৬ মার্চ) রাতে শহরে নিমতলা এলাকায় আতঙ্ক ছড়াতে পরপর আটটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এর মধ্যে চারটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে তাজা আরও চারটি ককটেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার পর পুরো এলাকা জুড়ে আতঙ্ক সৃষ্টি হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন