English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

- Advertisements -

বগুড়া সরকারী আজিজুল হক কলেজ ক্যাম্পাসে বিশু মিয়া (৩২) নামের এক সাবেক শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। রােববার আনুমানিক রাত ৯ টায় ক্যাম্পাসের বিজ্ঞান ভবনের পিছনে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহত বিশু শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে। তিনি আজিজুল হক কলেজে ২০১৬-১৭ বর্ষের একাউন্টিং বিভাগ থেকে মাস্টার্স পাশ করেছেন। খবর পেয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সেলিম রেজা ও ডিবির ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Advertisements

জহুরুল নগর এলাকার ব্যবসায়ী আব্দুস সামাদ জানান, তার এলাকার এক ছেলে দৌড়ে গিয়ে তাকে জানায়, কলেজের মধ্যে এক যুবক রক্তাক্ত অবস্থায় পরে আছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যেয়ে তিনি উপশহর পুলিশ ফাঁড়িকে খবর দেয়। নিহতের ছােট বােন জাহানারা খাতুন জানান, তার ভাই বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে তার ছাত্রবাসে এসেছিল। তিনি শহরের জামিলগর এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন এবং চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

নিহতের বােন আরও জানান, রাত সাড়ে ৮টার দিকে তার ভাইয়ের সাথে মােবাইলে সর্বশেষ কথা হয়। এসময় তার ভাই তাকে জানায়, সে মুন হলের সামনে আছে। ছাত্রাবাসে যেয়ে তাকে মােবাইলে কল করে জানাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন