English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

বগুড়ায় পরিত্যক্ত অবস্থায় দেশীয় অস্ত্র উদ্ধার

- Advertisements -

বগুড়ায় বীর মুক্তিযোদ্ধা হাসেন আলী কল্যান ট্রাষ্ট সুপার মার্টেকের ভেতর রেলওয়ে পোষ্য সোসাইটি সমিতির অস্থায়ী কার্যালয় থেকে পরিত্যাক্ত অবস্থায় প্ররিত্যক্ত ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন সদর ফাঁড়ী পুলিশের উপপরিদর্শক মো. খোরশেদ আলম রবি। রবিবার (২৬ মার্চ) বিকাল সাড়ে ৩টায় দেশীয় এই ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

Advertisements

এসআই খোরশেদ আলম জানান, বীর মুক্তিযোদ্ধা হাসেন আলী কল্যান ট্রাষ্ট সুপার মার্কেটের কয়েকজন ব্যবসায়ীরা মিলে রেলওয়ে পোষ্য সোসাইটি সমিতির অস্থায়ী কার্যালয় থেকে চেয়ার বের করার জন্য খোলেন। এসময় দোকানের সাটার খুলতেই তারা বেশ কিছু দেশীয় অস্ত্র দেখতে পায়৷ পরে পুলিশকে খবর দিলে পুলিশ সেখান থেকে ৩টি লোহার চাইনিজ কুড়াল, ৪টি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়।

Advertisements

তিনি আরও জানান, ব্যবসায়ীরা আরেকটি দোকান ঘর খুললে সেখান থেকেও একটি চাপাতি (দা), একটি বার্মিজ চাকু ও কাঠের ৪-৫টি লাঠি উদ্ধার করা হয়েছে। তবে এসব ধারালো দেশীয় অস্ত্র পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

এ বিষয়ে ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক রায়হানুল কবিরকে জানান, রেলওয়ে পোষ্য সোসাইটি সমিতির অস্থায়ী কার্যালয় থেকে চেয়ার বের করার জন্য খোলা হয়। এসময় সেখানে দেশীয় অস্ত্র দেখতে পেলে পুলিশকে খবর দেওয়া হয় পুলিশ এসে অস্ত্র জব্দ করে থানায় নিয়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন