English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বগুড়ায় মানুষের কঙ্কালসহ ২ জন গ্রেপ্তার

- Advertisements -

বগুড়ার শেরপুর উপজেলায় মানু‌ষের কঙ্কালসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) সকাল ৮টায় উপ‌জেলার ঘোগা বটতলায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— জামালপুরের দেওয়ানগঞ্জ থানার গামারিয়া গ্রামের মনোমিয়ার ছেলে রাশেদ খান (২৪) এবং পশ্চিম গাড়ারিয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে বেলাল হোসেন (২৬)।

গ্রেপ্তারের সময় তাদের কাছে থাকা চারটি ব্যাগে মাথার খুলি, পায়ের, হাতের ও কোমরেরসহ শরীরের বিভিন্ন অংশের ৪৪০টি হাড় উদ্ধার করা হয়।

বিষয়টি নি‌শ্চিত করে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খন্দকার ব‌লেন, সকা‌লে শেরপুর থানা পুলিশ ও বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালান হচ্ছিল। এ সময় ঢাকাগামী যাত্রীবাহী বাসের দুই জন যাত্রীর কাছে থাকা চারটি ব্যাগে ৪৪০টি মানুষের কঙ্কালের হাড়সহ তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি আরও বলেন, ‘গ্রেপ্তার রা‌শে‌দের কা‌ছে জান‌তে পে‌রে‌ছি, তার শ্বশুর বাড়ি শেরপুরের বনমরিচা গ্রামে। তিনি ভোরে সহযোগী বেলালসহ বগুড়ার সারিয়াকান্দিতে গিয়ে এক ব্যক্তির কাছ থেকে কঙ্কালগুলো নিয়ে আসে। পরে শেরপুর থেকে বাসে করে তারা ঢাকায় পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।’

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে, বিভিন্ন কবরস্থান থেকে কঙ্কালগুলো সংগ্রহ করা হয়েছে। এটি সংঘবদ্ধ চক্রের কাজ। গ্রেপ্তার দুই জনের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন