English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বগুড়ার মহাস্থানে গাঁজাসহ পেশাদার ব্যবসায়ী ২ বোন আটক

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার মহাস্থানে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পেশাদার ২বোন গোপনে করতেন মাদক ব্যবসা। অবশেষে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) বগুড়া-১২ সদস্যরের জালে আটকা পড়লেন মহাস্থানের ২ মাদক সম্রাজ্ঞী। আটককৃতরা হলেন, মহাস্থান নাগরকান্দী প্রতাববাজু গ্রামের মৃত মীর আলী প্রামানিকের কন্যা মোছাঃ বকুল বেগম (৫২) ও মোছাঃ শিউলি বেগম। তারা সম্পর্কে আপন ২ বোন।।

Advertisements

মঙ্গলবার (১৪জুন) বিকাল ৩টায় র‌্যাব-১২’র বগুড়া ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২ ক্যাম্পের একটি অভিযানিক দল মঙ্গলবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থান করতোয়া ব্রীজের পূর্বপাশে মহাস্থান নাগরকান্দী প্রতাববাজু এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৭০০ গ্রাম গাঁজা ও নগদ টাকাসহ তাদের ২বোন কে আটক করে র‌্যাব।

র‌্যাব-১২’র সূত্রে আরও জানা যায়, আটককৃত ২ বোন দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজা সরবরাহ করে আসছিল।
তাদের ২জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, মহাস্থান গ্রামে শুধু বকুল বেগম ও শিউলি বেগমের গাঁজা ব্যবসা নয়, এখন ভয়ানক মাদক হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা প্রকাশ্যে বিক্রি হয়।

Advertisements

এর বিস্তারে ছেয়ে গেছে পুরো এলাকা। সাম্প্রতি মহাস্থান কেজি কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক হলেও আইনের ফাঁকফোকড় দিয়ে বেরিয়ে আবারও মাদক পেশায় তারা ফিরে যায়। বিশেষ করে মহাস্থান পশ্চিমপাড়া, দক্ষিণপাড়া, মোন্নাপাড়া, আকন্দপাড়া, প্রতাববাজু গ্রাম মাদকে ভরপুর। মোবাইলের মাধ্যমে পৌঁছে যায় মাদক। অনেক সময় বাড়ি বাড়ি গিয়ে মাদক কিনে বীরদর্পে ছুটে চলছে মাদক সেবনকারীরা।

এলকাবাসী তড়িৎ চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আটক করে এলাকার যুবসমাজকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে ফিরে আনতে এধরনের মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক-কারবারীদের আটক করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন