English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

বগুড়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক খুন

- Advertisements -
Advertisements
Advertisements

দশ বছর বয়সী ভাগ্নে ও ভগ্নিপতিকে মারধর করতে দেখে প্রতিবাদ করায় বগুড়া শহরে প্রকাশ্যে রশিদুল ইসলাম (৩০) নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। মঙ্গলবার দুপুরে শহরের রহমান নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় এ খুনের ঘটনা ঘটে।
নিহত রশিদুল ইসলাম ওই এলাকার লাল মিয়ার ছেলে। পেশায় তিনি টেলিকম ব্যবসায়ী।
স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে রহমান নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কয়েকজন কিশোর শান্ত নামের দশ বছর বয়সী এক শিশুকে মারধর করতে থাকে। খবর পেয়ে তার বাবা বশির উদ্দিন এগিয়ে গিয়ে ছেলেকে রক্ষার চেষ্টা করলে তার ওপরও চড়াও হয় ওই কিশোররা। এ সময় শান্তর মামা রশিদুল ইসলাম এসে ভাগ্নে ও ভগ্নিপতিকে মারধরের প্রতিবাদ করেন। এক পর্যায়ে কিশোরদের মধ্যে থেকে একজন রশিদুলকে পেছন থেকে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে কিশোররা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রশিদুলকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে মারা যান তিনি।
স্থানীয় পৌর কাউন্সিলর আরিফ হোসেন বলেন, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সামান্য ঘটনায় ছুরিকাঘাতে কিশোররা রশিদুলকে খুন করেছে। তিনি খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির বলেন, কিশোর গ্যাংয়ের মধ্যে একজন সিগারেট খায়। শান্ত বিষয়টি দেখে ফেলে এবং অন্যদেরকে বলে দেয়। এরই জের ধরে ওই কিশোররা ক্ষিপ্ত হয়ে শান্তকে মারধর করে। এ ঘটনায় তার মামা রশিদুল প্রতিবাদ করতে গেলে তাকে ছুরিকাঘাত করা হয়। রশিদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন