English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ০২

- Advertisements -

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি বগুড়ার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে ডিবির একটি টিম মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০০ (একশত) পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

Advertisements

গতকাল (২১/০৬/২০২১) সোমবার বিকাল আনুমানিক সাড়ে ৪ টার সময় বগুড়া জেলার সদর থানাধীন গোদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবয়ায়ী রুহুল আমিন কে তার বসত বাড়ির মেইন গেটের সামনে থেকে ১০০ (একশত) পিস ইয়াবা সহ গ্রেফতার করে ডিবির এই বিশেষ টিম। রুহুল আমিন (৪৫) দক্ষিন গোদারপাড়া এলাকার মৃত কিয়াম উদ্দিন এর পুত্র।

অপরদিকে ডিবি বগুড়ার আরেকটি টিম মাদক বিরোধী অভিযানে ১ কেজী গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে । ডিবির একটি টিম আজ মঙ্গলবার (২২/০৬/২০২১) সকাল আনুমানিক ৬ টার সময় বগুড়া জেলার সোনাতলা থানাধীন দিগডাইড় ইউনিয়নের নুরার পটল দক্ষিনপাড়া এলাকায় অভিযান চালায়।

Advertisements

এসময় আঃ কাদের নামের এক গাঁজা ব্যবসায়ীকে তার বাড়ির পূর্ব পার্শ্বের উঠানের সামনে থেকে ১ কেজী গাঁজা সহ গ্রেফতার করে ডিবি। আসামী আব্দুল কাদের (৫৮) নুরারপটল দক্ষিনপাড়া এলাকার হায়বত ওরফে হাফোর পুত্র বলে জানিয়েছে ডিবি।

গ্রেফতারকৃত আসামী আব্দুল কাদের এর বিরুদ্ধে সোনাতলা থানায় এবং ইয়াবা ব্যবসায়ী রুহুল আমিন এর বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন