English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে চোরা মোটরসাইকেল ও ট্রাকসহ মাদক ব্যবসায়ী আটক

- Advertisements -
Advertisements
Advertisements

বগুড়া জেলা পুলিশ সুপার জআলী আশরাফ ভুঞা (বিপিএম বার) এর সার্বিক দিক নির্দেশনায় ও জেলা গোয়েন্দা অফিসার ইনচার্জ (ওসি) ডিবি আছলাম আলী (পিপিএম) এর নেতৃত্বে টিম ডিবি’র ৪টি নিখুঁত গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক চোরাই মোটরসাইকেল ও পাথর বোঝাই ট্রাকে করে মাদক পাচারের সময় ট্রাক আটক করা হয়েছে।
পৃথক এই অভিযানে ৮জনকে আটক করে ডিবি পুলিশ। জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ (ওসি) আছলাম আলী নিশ্চিত করে জানান, শুক্রবার (২৮আগস্ট) বগুড়া সদরের পুরান সরকারী আজিজুল হক কলেজ এলাকায় এক অভিযান চালানো হয়।
এসময় একটি চোরাই FAZER, VERSION 2.0 কোম্পানির তৈরি 150 সিসি মোটর সাইকেল, (ইঞ্জিন ও চেসিস নম্বর খোদাই করা অক্ষর ঘষামাঝা) মোটর সাইকেলটির পিছনে ডিজিটাল প্লেটে রেজিষ্ট্রেশন নং- ঢাকা (মেট্রো-ল-৩৩-৪৫২৩) নাম্বার লেখা মোটর সাইকেল সহ ফুজায়েল আহাম্মেদ ওরফে (৩১) পিতা শাহাদত জামান, সাং বাড়ইপাড়া থানা সারিয়াকান্দি ও আবু আম্মান আরিফুর রহমান (৩৮) পিতা আবু তোরাব জোবায়ের হোসেন ওরফে হেলাল উদ্দিন সাং পালশা চৌকিরপাড়া থানা বগুড়া এ দু’জনকে গ্রেফতার করা হয়।
এছাড়া বগুড়া জেলার সদর থানাধীন তেলিপুকুর মোড় এলাকায় অভিযান চালিয়ে পাথরভর্তি ট্রাক যাহার রেজিষ্ট্রেশন নং- ঢাকা মেট্রো-ট ১৮-৭৭৮৯ এর ভিতরে স্কুল ব্যাগের মধ্যে বিশেষ কৌশলে রাখা ৭০ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল বহন কাজে ব্যবহৃত ট্রাকসহ সাইদুল ইসলাম ওরফে শহিদুল(৩৮) পিতা- মোঃ আঃ জলিল মন্ডল, সাং- চক গাদুকা, থানা- ক্ষেতলাল, জেলা- জয়পুরহাট, এবং রবিউল ইসলাম বাবু(২৫), পিতা- মৃত নসরু হোসেন, সাং- পূর্ব জগন্নাথপুর, থানা- বিরামপুর, জেলা- দিনাজপুরকে গ্রেফতার করা হয়।
এরপর বগুড়া জেলার গাবতলী উপজেলার সুখানপুকুর এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজিজুল হক(৪০), কে আটক করা হয়। তার পিতা- মৃত আব্দুল বারী বিশু, সাং- চকরাধিকার (মুন্সি পাড়া), থানা- গাবতলী। অপর দিকে বগুড়া সদর থানাধীন শিববাটি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সর্বমোট ১ কেজি শুকনো গাঁজাসহ আলী আকবর বাদল(৫৬) কে আটক করা হয়। তার পিতা মৃত লোকমান হাকিম সাং সুলতানগঞ্জ পাড়া। এদিকে ঠিকাদার লেন (জনৈক রেজাউল হাকিম রাকিব এর বাসার ভাড়াটিয়া, সাং- কাটনার পাড়া, বর্তমানে : শিববাটি সেবক সমিতি লেন (ডাঃ মোঃ মোজাহারুল ইসলাম এর নিচতলার ভাড়াটিয়া) (ভাসমান), দুলাল প্রাং (৩৮) পিতা মোঃ তোফাজ্জল প্রাং সাং শিববাটি সেবক সমিতি লেন, রেজাউল করিম(৩২) পিতা মোঃ দুলু মিয়া সাং ফুলবাড়ী দক্ষিণপাড়া, সকলের থানা বগুড়া সদর, জেলা বগুড়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা রুজু পূর্বক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য যে, ধৃত আসামী মোঃ আলী আকবর বাদল(৫৬) এর নামে পূর্বে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১টি মামলা ও ধৃত আসামী ফুজায়েল আহাম্মেদ ওরফে জন(৩১) এর নামে বগুড়া সদর থানায় ১৮৬০ সালের পেনাল কোড আইনে ৩টি মামলা রয়েছে। আকবর বাদল(৫৬) এর নামে পূর্বে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১টি মামলা ও ধৃত আসামী ফুজায়েল আহাম্মেদ ওরফে জন(৩১) এর নামে বগুড়া সদর থানায় ১৮৬০ সালের পেনাল কোড আইনে ৩টি মামলা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন