English

33 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

বগুড়ায় প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, গ্রেফতার ৫

- Advertisements -

বগুড়ায় আব্দুর রাজ্জাক সরকার (৬৫) নামে আমেরিকা প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের দত্তবাড়ী মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisements

গ্রেফতার ব্যক্তিরা হলেন-নিহত রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২), হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। এর মধ্যে জনি ও আল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়। বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এর আগে, মঙ্গলবার ঈদের দিন দিবাগত রাত ১টার দিকে শেখেরকোলা ইউনিয়নের মহিষবাথান নতুন হাট বাজারে রাজ্জাককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

Advertisements

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার পাঁচজনই রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত। রাত ১টার দিকে মহিষবাথান এলাকার নতুন বাজারে রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়িতে চড়ে তারা শহরে আসে। এসময় দত্তবাড়ী মোড়ে সদর থানা পুলিশের একটি দল গাড়িটির বেপরোয়া গতি দেখে থামিয়ে দেয়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় জনি ও আল আমিনকে শজিমেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে গাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, রুপমসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। তবে কি জন্য হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে, এটি আমরা এখনও নিশ্চিত নই। বগুড়া সদর থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করলে গ্রেফতার সকলকেই জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমেরিকা প্রবাসী আবদুর রাজ্জাক হত্যার ঘটনায় এখনো কেউ মামলা দায়ের করেননি বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন