English

28 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

বঙ্গোপসাগর থেকে ৫ লাখ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৭

- Advertisements -

কক্সবাজারের সেন্টমার্টিনের কাছে বঙ্গোপসাগর থেকে ৫ লাখ পিস ইয়াবাসহ সাত ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার বাংলাদেশ কোস্ট গার্ড। এ সময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত একটি কাঠের ট্রলার জব্দ করা হয়।
বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া উইংয়ের কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘একটি ইয়াবার বড় চালান মিয়ানমার থেকে বঙ্গোপসাগর দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে পারে- আজ রোববার ভোররাতে এমন সংবাদ পেয়ে সাগরে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলামের নেতৃত্বে একটি দল সেখানে অবস্থান করেন।
কিছুক্ষণ পর একটি কাঠের ট্রলার আসতে দেখলে থামানোর সংকেত দেন তারা। ইয়াবা পাচারকারীরা সংকেত না মেনে পালিয়ে যাওয়ার সময় কোস্ট গার্ডের সদস্যরা দাওয়া করে একটি ট্রলারসহ সাতজনকে গ্রেপ্তার করে। এ সময় ট্রলারটি থেকে ৫ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।’ গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- আব্দুস শুকুর (২৮), মো. জাহিদ হোসেন (৩৫), আবদুল মোনাফ (৪৫), নুর আলম (৪১), মো. আমান উল্লাহ (৩৩),  মো. মহরম আলী (৫০) ও আব্দুল পেডাম (২৩)।
অভিযানের নেতৃত্ব দেওয়া লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম বলেন, ‘মাদক পাচার রোধে কোস্ট গার্ড সদস্যরা প্রতিনিয়ত নাফ নদী ও বঙ্গোপসাগরের টহল জোরদার করা করেছে। সে অনুযায়ী রোববার ভোরে বঙ্গোপসাগর থেকে ৫ লাখ ইয়াবাসহ সাত মাদক পাচারকারীকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন