English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

বটি দিয়ে বৃদ্ধাকে হত্যা: পুলিশ হেফাজতে ছেলে

- Advertisements -

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে জোসনা কুন্ডু (৬৫) নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে পৌর শহরের হরিবাসর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জোসনা কুন্ডু (৬৫) পৌর শহরের হরিবাসর এলাকার কুন্ডুপাড়া মহল্লার মৃত হরিকুন্ডুর স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে নিহতের ছোট ছেলে নিশি কুন্ডুকে (৩৭)।

Advertisements

স্থানীয় সুত্রে জানা গেছে, প্রায় ৩০ বছর যাবৎ পৌর শহরের হরিবাসর এলাকায় বসবাস করতেন জোসনা কুন্ডেুর পরিবার। স্বামী জীবিত থাকা অবস্থায় লাইসেন্সধারী দেশীয় মদ বিক্রেতা করতেন। স্বামীর মৃত্যুর পরে সেখানে একায় থাকেন সে।

চার সন্তানের মধ্যে বড় মেয়ে মারা গেছে অপর মেয়ে শশুর বাড়ীতে থাকে। আর চাকরির কারণে বড় ছেলে বগুড়ায়, ছোট্ট ছেলে মাদকসেবী হওয়ায় স্থানীয় মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে থাকেন। শুক্রবার দুপুরে প্রতিবেশীরা জোসনা কুন্ডুর ঘরে তার জবাই করা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

Advertisements

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এদিকে, ভাগনীর ফোন কলে খবর পেয়ে ঘটনাস্থলে ছোট্ট ছেলে নিশি কুন্ডু চলে আসে। পুলিশ ঘটনাস্থলে পৌছে, পরে মরদেহ উদ্ধার করে সিআইডি টীম। এ ঘটনায় পুলিশ তার মাদকাসক্ত ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বলেন, শহরের হরিবাসর এলাকায় জোসনা কুন্ডু নামে ভদ্র মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

কে বা কাহারা তার ব্যবহিত দা বা বটি দিয়ে আজকে সকালেই এই ঘটনা ঘটাতে পারে। তার ছেলে নিশি কুন্ডুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছি। কারণ, তার ছেলে মাদকাসক্ত ছিল; সে একটা নিরাময় কেন্দ্রে ছিল। তার কথাবার্তায় অসংলগ্ন হওয়ায় তাকে হেফাজতে নেওয়া হয়েছে। আমরা নিবিড় ভাবে তদন্ত করছি। খুব তারাতারি সত্য ঘটনার রহস্য উদঘটন করতে সক্ষম হবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন