English

18.9 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বরিশালে প্রতিবন্ধী কিশোরীকে যৌনতায় বাধ্য করতে চুক্তি, বৃদ্ধা গ্রেফতার

- Advertisements -

বরিশালের মুলাদী উপজেলার শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) আবাসিক হোটেলে যৌনতায় বাধ্য করতে দালালের সঙ্গে চুক্তির অভিযোগে মনোয়ারা বেগম (৬০) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (২ মার্চ) দুপুরে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে মুলাদী থানায় মামলা করেন।

Advertisements

গ্রেফতার মনোয়ারা বেগম উপজেলার মুলাদী সদর ইউনিয়নের দক্ষিণ চরডাকাতিয়া গ্রামের আলেক ভুইয়ার স্ত্রী। ওই কিশোরী মনোয়ারা বেগমের প্রতিবেশী।

মামলা সূত্রে জানা যায়, সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে মনোয়ারা বেগম তার এক স্বজনের বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ওই কিশোরীকে বরিশাল নগরীতে নিয়ে যান। তবে কারও বাসা কিংবা বাড়িতে না গিয়ে নগরীর একটি আবাসিক হোটেলে ওঠেন। সেখানে মতিউর রহমান (দালাল) নামের এক লোক আসেন। রাতে মতিউর রহমান, মনোয়ারা বেগম এবং কিশোরী একই কক্ষে ছিলেন।

Advertisements

রাতে একটি সাদা স্ট্যাম্প এনে মতিউর রহমান ওই কিশেরীর সই নেন। মঙ্গলবার (১ মার্চ) দুপুরে ওই কিশোরী বাড়ি ফিরলে তার বাবা-মায়ের কাছে সাদা স্ট্যাম্পে সই নেওয়ার বিষয়টি জানায়। কিশোরীর বাবা ঘটনাটি স্থানীয় ইউপি মেম্বার আসাদ শরীফ ও গ্রামপুলিশ সদস্য রাসেলকে জানান।

তারা মনোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদ করেন। সন্দেহ হলে তারা থানা পুলিশকে সংবাদ দেন। পরে রাতেই পুলিশ এসে মনোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, মনোয়ারা বেগম নামের ওই নারীর বিরুদ্ধে দুপুরে কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। মনোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মতিউর রহমান নামের যে ব্যক্তি সাদা স্ট্যাম্পে কিশোরীর সই নিয়েছেন, তাকে শনাক্তের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন