English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

বাচ্চাদের ‘তুই’ বলা নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল বৃদ্ধের

- Advertisements -

লক্ষ্মীপুরে নাতিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে চাঁদ মিয়া (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। মারধরে মৃত্যু হওয়ায় এ ঘটনাকে হত্যাকাণ্ড বলে জানিয়েছেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন। এ ঘটনায় সুজন হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার (৫ মে) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

চাঁদ মিয়া হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামের সন্দিশ বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। আটক সুজন দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের আবদুল আওয়ালের ছেলে।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চাঁদ মিয়ার নাতি ইমরান হোসেন এবং পাশের দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের সুজন হোসেন ও মো. বাপ্পী তারা একজন আরেকজনকে তুই বলে সম্বোধন করে। তারা সময়বয়সী। কিন্তু ‘তুই’ সম্বোধন নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বাপ্পী ও সুজন আরো কয়েকজনকে নিয়ে এসে ইমরানকে মারধর করে। এ সময় নাতিকে বাঁচাতে গেলে চাঁদ মিয়াকেও কিল-ঘুষি মারা হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, কিল-ঘুষির আঘাতে বৃদ্ধ স্ট্রোক করে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় সুজন নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন