English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

বান্দরবানের লামায় বিধবা ত্রিপুরা নারীকে গণধর্ষণ

- Advertisements -
Advertisements
Advertisements

বান্দরবানের লামায় প্রেমিকের সহায়তায় এক বিধবা ত্রিপুরা নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল রবিবার (৩০ আগস্ট) দিবাগত রাত প্রায় ১টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্বচাম্বী এলাকার জনৈক ক্লিপটন গ্রুপের বাগানের পাশে এই ঘটনা ঘটে। ওই বিধবা নারীর বাড়ি বান্দরবানের মিলনছড়ি এলাকায়।
আজ সোমবার সকালে তাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান। তিনি আরও বলেন, ওই নারী একাধিক ব্যক্তির কথা বলছে। ধারণা করা হচ্ছে এটি গণধর্ষণের মত একটি ঘটনা।
পূর্বচাম্বী ডিগ্রিখোলা এলাকার জনৈক দুলা মিয়ার স্ত্রী রাবেয়া বেগম বলেন, মেয়েটি ধর্ষণের পরে রাত ৩টার দিকে হেঁটে ডিগ্রিখোলা এলাকার আসলে স্থানীয় লোকজনের সাথে দেখা হলে সে তাদের বিষয়টি বলে। পরে স্থানীয় লোকজন রাতের জন্য মেয়েটিকে আমার নিকট হেফাজতে রাখে। আজ সোমবার সকালে লামা থানা পুলিশ এসে মেয়েটিকে তাদের হেফাজতে নেয়।
তিনি আরও বলেন, মেয়েটি আমাকে জানায় পার্শ্ববর্তী সরই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পুইট্টা পাড়ার মৃত ইসহাক মৌলভী প্রকাশ দেয়াল মৌলভীর ছেলে নুরুল হুদা (২৭) তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে আসে। তাদের পরিচয় হয় মোবাইলে। পরে এক জঙ্গলের ভিতরে নুরুল হুদা ও তার সাথে থাকা অজ্ঞাত আরও ৫ জন মিলে ধর্ষণ করে এবং তার কাছে থাকা ত্রিশ হাজার টাকা নিয়ে যায়।
আজিজনগর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন বলেন, ঘটনাস্থলটি আমার ইউনিয়নে পড়েছে। তবে ধর্ষকরা সবাই সরই ইউনিয়নের বাসিন্দা। ঘটনাটি মর্মান্তিক। ওই বিধবা নারী যেন ন্যায় বিচার পায় সে দাবি করছি।
লামা থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, এই ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা রুজু করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন