English

31 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

- Advertisements -

নোয়াখালীর চাটখিল উপজেলায় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ শনিবার (৩০ এপ্রিল) সকালে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এর আগে মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার (২৯ এপ্রিল) রাতে অভিযুক্ত আসামিকে উপজেলার পশ্চিম বদলকোট গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisements

গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. সুমন (২৫)।

তিনি উপজেলার পশ্চিম বদলকোট গ্রামের শেখবাড়ির আব্দুল কুদ্দুছের ছেলে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) সকালের দিকে নির্যাতিত শিশুটির মা বাড়ির পাশে একটি বাসায় ঝিয়ের কাজ করতে যান। তখন তার সাত বছর বয়সী মেয়েটি মায়ের সঙ্গে ছিল।

Advertisements

একপর্যায়ে দুপুরের দিকে শিশুটি মাকে বলে বাড়ির উদ্দেশে রওনা দেয়। বাড়ি ফেরার পথে শিশুটি নির্জন রাস্তায় দাঁড়িয়ে ছিল। ওই সময় তাকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে পাড়ার আত্মীয় সুমন পার্শ্ববতী জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশুর মায়ের মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরো জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মায়ের দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন