English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বিএনপির ইফতার মাহফিলে সংঘর্ষ, আহত ৫

- Advertisements -

খুলনায় বিএনপির ইফতার মাহফিলে চেয়ারে বসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারির ঘটনায় যুবদলের পাঁচ জন নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নাজিমুজ্জামান জনি (২৬) ও তেরখাদা যুবদল যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান রাজুর (২৫) শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

মঙ্গলবার সন্ধ্যায় খুলনা ক্লাবে অনুষ্ঠিত জেলা বিএনপির ইফতার মাহফিলে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে। আহত অন্যরা হচ্ছেন- যুবদল কর্মী দারা, সোহাগ এবং অলিদ। তাদেরকে বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

Advertisements

জেলা যুবদলের সভাপতি এসএম শামীম কবির ৫ নেতাকর্মী আহত হওয়ার ঘটনা স্বীকার করে বলেন, ইফতার মাহফিলে মূল অনুষ্ঠানস্থলের বাইরে নেতাকর্মীর চেয়ারে বসা নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনায় তৌহিদুর রহমান রাজু ও নাজিমুজ্জামান জনিসহ ৫ জন আহত হয়।

জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান বলেন, আহত তৌহিদুর রহমান রাজু ও নাজিমুজ্জামান জনির শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এর মধ্যে নাজিমুজ্জামান জনির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন