English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

বিএনপি নেতা এ্যানির বাসায় হামলা: আহত ৪

- Advertisements -

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। এসময় এ্যানির ভাই ও ছেলেসহ চারজন আহত হয়েছেন। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল, এয়ারকন্ডিশনার ভাঙচুর করেছেন।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় লক্ষ্মীপুর শহরের পুরাতন গো হাটা এলাকায় এ্যানির বাড়িতে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এ হামলা চালানোর অভিযোগ করেছে বিএনপি।

Advertisements

আহতরা হলেন- বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, বাসার কেয়ারটেকার শিবলু ও গৃহকর্মী মো. মানিক।

জানা গেছে, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আয়োজিত জনসমাবেশে ছিলেন। সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালান। প্রায় ৪০টি মোটরসাইকেলযোগে নেতাকর্মীদের নিয়ে এসে এ্যানি চৌধুরীর বাসায় ভাঙচুর করা হয়। এসময় এ্যানির ভাই ও ছেলেসহ চারজনকে পিটিয়ে আহত করা হয়। জানালার গ্লাস, দরজা, এয়ারকন্ডিশনার, টেবিল ও বেশ কয়েকটি প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করেছেন হামলাকারীরা।

Advertisements

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু বলেন, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

তবে অভিযোগ অস্বীকার করে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন