English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

বিশ্ববিদ্যালয় ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ

- Advertisements -

ভাড়া বাসায় স্থানীয় বখাটে কর্তৃক গোপনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখাপাড়া বাজারের এ ঘটনা ঘটে। পরে ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচার দাবি করে আজ মঙ্গলবার প্রক্টর বরাবর লিখিত দিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী।

Advertisements

লিখিত অভিযোগে ওই ছাত্রী বলেন, দীর্ঘদিন ধরে আমি ওই বাসায় অবস্থান করছি। সোমবার আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে টিন শেডের বাথরুমে গোসল করার সময় স্থানীয় একটি ছেলে গোপনে আমার আপত্তিকর ভিডিও ধারণ করে। বিষয়টি নিয়ে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিও উদ্ধার ও যথাযথ বিচারের জন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

ভুক্তভোগী ও সহপাঠীরা জানান, টিনশেডের গোসলখানা হওয়ায় উপরের ফাঁকা অংশ দিয়ে ভিডিও করছিল এক ছেলে। পরে ওই ছাত্রী বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে অভিযুক্ত পালিয়ে যায়। তাৎক্ষণিক বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানানো হলেও প্রক্টরিয়াল বডির কেউ উপস্থিত হননি। তারা বিষয়টি সকালে দেখার কথা বলেন। এ ছাড়া ইবি থানা পুলিশকে জানানো হলে ওই এলাকা তাদের এখতিয়ারের বাইরে বলে সহযোগিতা করেননি। আজ শৈলকুপা থানায় সাধারণ ডায়েরি করার প্রক্রিয়া চলছে বলে জানান ভুক্তভোগী ছাত্রী।

Advertisements

এ বিষয়ে ওই বাড়ির মালিক তহমিনা আক্তার বলেন, আমার স্বামী বাইরে থাকে। মা, মেয়ে ও চারজন ছাত্রীকে নিয়ে বাসায় থাকি। কাল রাতে অনাকাঙ্ক্ষিত এই দুর্ঘটনা ঘটে। স্বাভাবিকভাবে উপরের ফাঁকা অংশ দিয়ে ভিডিও করা সম্ভব না। কিছুর উপর দাঁড়িয়ে এটা করা হয়েছে। একটা ছেলেকে সন্দেহ করেছে ওই ছাত্রী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আমি জানার পরই শৈলকূপা ও ইবি থানার ওসিকে বিষয়টি জানিয়েছি। ওই ছাত্রীকে আবাসিক হলে উঠানোর চেষ্টা করা হচ্ছে। ওই ছাত্রী গোপনে একটা নাম দিয়েছে সেটাও ওসিকে জানিয়েছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন