English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ: ৩ জন আটক

- Advertisements -

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত ৩ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান।

জানা যায়, দলবদ্ধ ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার বন্ধুর সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ নামক স্থানের হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। সাত থেকে আট জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণাধীন ভবনে তুলে নিয়ে যায়।

Advertisements

সেখানে ওই শিক্ষার্থীর সঙ্গে থাকা তার সহপাঠীকে মারধর করা হয় এবং ওই শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ করে তারা।

এই ঘটনায় অভিযুক্ত ধর্ষকদের গ্রেপ্তারের দাবিতে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস প্রায় এক হাজার শিক্ষার্থী গোপালগঞ্জ সদর থানায় অবস্থান করে এবং ধর্ষকদের বিচার চেয়ে ৩ দফা দাবি ও আল্টিমেটাম প্রদান করে। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার ও উপযুক্ত শাস্তির দাবিতে সকাল সাড়ে ৬টা থেকে ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ করে অবরোধ করছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক ভবনে তালা মেরে সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছেন শিক্ষার্থীরা।

Advertisements

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বলেন, ‘এ খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ওই শিক্ষার্থীর সঙ্গে কথা বলেছি এবং আমি নিজে এ ঘটনায় বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছি। ’

গোপালগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ অ্যান্ড অপারেশন) নিহাদ আদনান তাহিয়ান বলেন, ‘তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালানো হয়েছে। আমাদের টিম এরই মধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হবো। ’

এরপর তিনজনকে আটকের কথা জানান প্রক্টর ড. রাজিউর রহমান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন