English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

বিয়ের প্রলোভনে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, যুবক কারাগারে

- Advertisements -
Advertisements

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে বিয়ের প্রলোভনে মাদ্রাসা ছাত্রীকে (১৬) জোর করে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের নাম নয়ন চন্দ্র (১৯)। তিনি পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামের বিপিন চন্দ্রের ছেলে নয়ন চন্দ্র (১৯)। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ওই মাদ্রাসা ছাত্রীর মা-বাবা দু’জনেই ঢাকায় থাকেন। একারণে ওই মাদ্রাসা ছাত্রী দাদির সঙ্গে গ্রামের বাড়িতে একাই থাকেন। এই সুযোগে প্রতিবেশী নয়ন চন্দ্র তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সম্প্রতি নয়ন চন্দ্র হিন্দু ধর্ম পরিত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করার প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে রাতের বেলায় মাদ্রসার ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এদিকে, মাদ্রাসা ছাত্রীর মা-বাবা ঢাকা থেকে বাড়ি ফিরে বিষয়টি জানতে পারলে তারা থানায় এসো ধর্ষণের মামলা করেন।

Advertisements

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। মামলার পর অভিযুক্ত নয়ন চন্দ্রকে ওই এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বুধবার বিকেলে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন