English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ায় হাত-পা বেঁধে প্রবাসীর বাড়িতে ডাকাতি, গ্রেফতার ৫

- Advertisements -

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

Advertisements

রোববার (২৫ ডিসেম্বর) রাতে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। অভিযানে লুণ্ঠিত মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের এমদাদুল হক (৩৪), উপজেলার হরষপুর ইউনিয়নের বাগদিয়া গ্রামের মো. চুন্নু (৩০), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের মো. জালাল মিয়া (৩০), মো. জাফর মিয়া (২৭) ও বিজয়নগরের পাহাড়পুর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের শুক্কুর আলী (৩৫)।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) জয়নাল আবেদীন বলেন, গত ২১ ডিসেম্বর রাত সাড়ে ১২টার দিকে বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের আড়িয়াল গ্রামের কুয়েত প্রবাসী মো. মোশারফের (৩৪) বাড়িতে মধ্যরাতে একটি ডাকাত দল হামলা করে। তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সদস্যদের বেঁধে ফেলে। পরে তারা ঘরে থাকা সাতটি মোবাইল, দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ৫০ হাজার টাকা নিয়ে যায়।

Advertisements

তিনি বলেন, ঘটনার পরদিন প্রবাসী মো. মোশারফ বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৩/১৪ জনের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা করেন। মামলার পর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথভাবে ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। শনিবার (২৪ ডিসেম্বর) ডাকাতির ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে বিজয়নগর থানা এলাকা থেকে তিনজন, ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এলাকা থেকে একজন ও হবিগঞ্জ থেকে একজনকে গ্রেফতার করা হয়।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, অভিযানে লুণ্ঠিত নগদ সাড়ে ১৫ হাজার টাকা, একটি সোনার চেন ও দুটি মোবাইলফোন উদ্ধার করা হয়। গ্রেফতারদের মধ্যে ডাকাত এমদাদুল হক, মো. চুন্নু মিয়া ও জালাল মিয়া স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন