English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

বড়লেখায় থানা পুলিশের অভিযানে তিন মাদক কারবারি আটক

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় একদল থানা পুলিশের অভিযানে ১৬৫ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ মার্চ) রাতে বড়লেখা পৌরসভার ইয়াকুব নগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

Advertisements

থানা পুলিশ জানিয়েছে, শনিবার (১২ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ বড়লেখা পৌরসভার ইয়াকুব নগর এলাকার বাসিন্দা মাদক কারবারি সাজু আহমদের বসতঘরে অভিযান চালান। এসময় সেখানে রুহিন আহমদ টনি ও আকিব আহমদকেও পাওয়া যায়। তারা তিনজন সেখানে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা ও গাঁজা প্যাকেটজাত করছিলেন। পরে পুলিশ তাদের কাছ থেকে ১৬৫ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজা জব্দ করে এবং তিনজনকে আটক করে।

Advertisements

ইয়াবা ও গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে। রাতেই তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার (১৩ মার্চ) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, পৌরসভার মহুবন্দ এলাকার রুহিন আহমদ টনি (২৮), ইয়াকবুনগর এলাকার সাজু আহমদ (২৮) ও একই এলাকার আকিব আহমদ (২০)। রাতেই তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন