English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

ভয়ঙ্কর মাদক আইসসহ ব্যান্ড সঙ্গীতশিল্পী এনামুল কবির রেবেল গ্রেপ্তার

- Advertisements -

কোটি টাকার মাদকসহ ব্যান্ড সঙ্গীতশিল্পী এনামুল কবির রেবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার (২৬ এপ্রিল) রাতে রাজধানীর রামপুরা থানাধীন মালিবাগ চৌধুরীপাড়া মাটির মসজিদ এলাকা থেকে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) মাদকসহ আটক করা হয় এনামুলের এক সহযোগীকেও।

Advertisements

শনিবার (২৭ এপ্রিল) খিলগাঁও রামপুরা জোনের সিনিয়র সহকারী পু্লিশ কমিশনার আবদু্ল্লাহ আল মামুন (বিপিএম) নেতৃত্বে রামপুরা থানাধীন ডিআইটি রোডস্থ সোনালী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর ক্রিস্টাল মেথ আইস নামক নেশা জাতীয় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার সময় হাতে নাতে আটক করা হয় ব্যান্ড সঙ্গীত শিল্পী এনামুল কবির রেবেলকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে একজন সঙ্গীত শিল্পী এবং প্রয়াত ব্যান্ড তারকা আজম খানের উচ্চারণ ব্যান্ডের ভোকাল সদস্য দাবি করে রেবেল।

সিনিয়র সহকারী পু্লিশ কমিশনার আবদুল্লাহ আল মামুন ( বিপিএম) আরও জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রেবেলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) মাদক উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি টাকা।

Advertisements

মামুন বলেন, এনামুল কবিরকে আটকের পর রাতেই রামপুরা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এতে তিনজনকে আসামি করা হয়েছে।
তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, সঙ্গীতশিল্পী এনামুল কবির রেবেল প্রয়াত পপগুরু আজম খানের ব্যান্ডের সদস্য ছিলেন। তিনি বর্তমানে ‘উচ্চারণ’ নামের একটি ব্যান্ডের সঙ্গে জড়িত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন