English

31 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটক

- Advertisements -

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় ডিবি পুলিশ পরিচয়ে দুই যাত্রীকে অপহরণকালে ফরিদ (৪৬) নামের এক অপহরণকারীকে আটক করেছে স্থানীয় জনতা।

বুধবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মাধাইয়া বাসস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় জনতার ধাওয়ায় এক যাত্রীকে নিয়ে চক্রের আরো চার সদস্য প্রাইভেট কারে পালিয়ে যায়।

Advertisements

আটক ভুয়া ডিবি সদস্যের কাছ থেকে কাভারসহ একটি খেলনা পিস্তল, একটি খেলনা ওয়াকিটকি, একটি হাতকড়া, দুটি ডিবি পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

আটক ফরিদ মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে।

Advertisements

প্রত্যক্ষদর্শী ইউনুছ মিয়া বলেন, “বুধবার দুপুর ২টায় মহাসড়কের মাধাইয়া সামিটপাওয়ার গেট এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের গতিরোধ করে একটি প্রাইভেট কার। এ সময় মাইক্রোবাস থেকে দুই যাত্রীকে নামিয়ে প্রাইভেট কারে ওঠানোর চেষ্টাকালে এক যাত্রী দৌড়ে পালিয়ে যান। অপর এক যাত্রীকে নিয়ে প্রাইভেট কারটি চলে যায়। কয়েক মিনিটের মধ্যে ওই প্রাইভেট কারটি সামনের ইউটার্ন ঘুরে আবারও কুমিল্লামুখী আসতে দেখি আমি ওই প্রাইভেট কারের পিছু নিই। প্রাইভেট কারটি মাধাইয়া বাসস্টেশন এলাকায় পৌঁছে একজনকে নামিয়ে দেয়। আর ওই লোকটি প্রাইভেট কার থেকে নেমে ‘সততা’ নামের একটি বাসে ওঠে। বিষয়টি আমার সন্দেহ হলে আমি দৌড়ে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করি। এ সময় তার হাতে থাকা একটি ব্যাগে ডিবি পুলিশের পোশাক, অস্ত্রসহ আরো অনেক কিছু দেখতে পেয়ে চান্দিনা থানা পুলিশকে খবর দিই।”

অপহরণকারী ফরিদ জানান, ওই প্রাইভেট কারে উঠিয়ে নেওয়া যাত্রীসহ সকলের বসার জায়গা না থাকায় তাকে মাধাইয়া স্টেশনে নামিয়ে দেওয়া হয়েছে। গত ৭ জানুয়ারি কারাগার থেকে মুক্তি পাওয়ার পর আবারও এ পেশায় জড়িয়ে পড়েন তিনি।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা তাকে আটক করি। এমন ঘটনায় এর আগেও সে গ্রেপ্তার হয়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন