English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

মহাস্থানে কুখ্যাত মাদক সম্রাট জহুরুল ইয়াবা ও হেরোইনসহ আটক

- Advertisements -
Advertisements

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে মাদক বিরোধী অভিযানে এলাকার কুখ্যাত মাদক সম্রাট একাধিক মাদক মামলার আসামী ও চোর কে ইয়াবা ও হেরোইন সহ আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

শিবগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের দিক নির্দেশনায় সোমবার (১৯এপ্রিল) রাত সোয়া ৯ টার দিকে এস আই স্বপন মিয়া, এ এস আই উজ্জ্বলসহ সংগীয় ফোর্স গড়-মহাস্থান শাল বাগানের দক্ষিণ পাশে পাঁকা রাস্তার উপর থেকে মহাস্থানের বানারশী গ্রামের কুখ্যাত মাদক সম্রাট ও চোর মৃত তোতা (মুন্সি’র) পুত্র জহুরুল ইসলাম (৪০) কে আটক করা হয়।

Advertisements

এসময় তাঁর দেহ তল্লাশি করে লুঙ্গীর ডান কোচার ভাজে পলিথিনের ভিতরে বিশেষ কায়দায় রাখা ২০ পুড়িয়া হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে কারাগারে প্রেরণ করা হবে। এলাকাবাসী জানান, মাদক ব্যবসায়ী জহুরুল শুধু এলাকায় মাদকই ছড়ায় না, সুযোগ বুঝে ঘরে ঢুকে মোবাইল ফোন, কাপড়, থালাবাসন, টাকা পয়সা’সহ বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়। এই চুরির কাজে সে নিজে নেতৃত্ব দেওয়া সহ তার বেশকিছু সহযোগী রয়েছে৷ তার চুরির উপদ্রব্ বৃদ্ধির কারণে এলাকাবাসী সর্বক্ষণ আতঙ্কে থাকতো। জহুরুল আটকের সংবাদ ছড়িয়ে পড়লে এলাকাবাসী স্বস্তির নিশ্বাস ফেলছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন