English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

মহেশপুর সীমান্তে ভারতীয় নাগরীকসহ আটক ৭

- Advertisements -
Advertisements

ঝিনাইদহের সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত থেকে এক ভারতীয়সহ ৭ বাংদেশীকে আটক করেছে বিজিবি। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে ও মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে সীমান্তের গোপালপুর ও নেপা গ্রাম থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার মহেশপুর ৫৮ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

৫৮ বিজিবির অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, মঙ্গলবার সকালে মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামের মাঠ ভারতীয় নাগরিক সুনীল বিশ্বাস (২৪) কে আটক করা হয়। সুনীল ভারতের নদীয়া জেলার কল্যানী থানার সাউথ চাঁদমারী গ্রামের সূর্য বিশ্বাসের ছেলে। তিনি অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন।

Advertisements

অন্যদিকে ভারতে প্রবেশের সময় মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামে থেকে ঢাকা জেলার ভাওয়ালী নগর থানার সারুলিয়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমান (৫১), নড়াইল জেলার লোহাগড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত সিরাজুল শেখের ছেলে মোঃ ইব্রাহিম শেখ (৫৬), কালিয়া উপজেলার পেরুলীবাজার গ্রামের মোঃ খোকন শেখের ছেলে মোঃ কামাল শেখ (২৬), যশোর জেলার সদর উপজেলার বেজপাড়া গ্রামের মোঃ আশিকের স্ত্রী মোছাঃ রিক্তা খাতুন (২২), মেয়ে সুমাইয়া বেগম (০৩) ও চট্রগ্রাম জেলার মীরসরাই উপজেলার নাইরেপুর গ্রামের মৃতঃ সুন্দ শীলের ছেলে শ্রী বিপ্লব চন্দ্র শীল (৪৩) কে আটক করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন