English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

মাইক্রোবাসের তেলের ট্যাংকিতে মিললো ক্রিস্টাল মেথ ও ইয়াবা

- Advertisements -
Advertisements

তেলের ট্যাংকিতে অভিনব কায়দায় পাচারকালে বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২৫ এপ্রিল) রাত ১০টার দিকে টেকনাফ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকসহ তাকে আটক করা হয়।

Advertisements

আটক মাইক্রোবাসচালক মোহাম্মদ আলী (৪১) টেকনাফ পৌরসভার মৌলভীপাড়ার মৃত ফজল আহমদের ছেলে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবির ওসি সাইফুল আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ বাসস্ট্যান্ড এলাকায় তার নেতৃত্বে অভিযান চালিয়ে (ঢাকা মেট্রো চ-৫১-৯০০৮) একটি মাইক্রোবাস জব্দ করা হয়। মাইক্রোবাসে থাকা চালক মোহাম্মদ আলীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে মাইক্রোবাসের তেলের ট্যাংকিতে ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা রয়েছে। পরে স্থানীয় ওয়ার্কসপে তেলের ট্যাংকি খুলে ৭০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও দশ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

ডিবির ওসি আরো জানান, প্রশাসনের চোখ ফাঁকি দিতে তেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় নিয়ে মাদক পাচারের চেষ্টা করছিল চক্রটি। আমাদের শক্তিশালী গোয়েন্দা নজরদারিতে তা গোচরে আসে। জব্দ করা ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা উদ্ধারের ঘটনায় চালককে গ্রেফতার দেখিয়ে মামলা করা হয়েছে। তার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন