English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

মাদারীপুরের কালকিনিতে বাবাসহ ৫ ছেলে গ্রেফতার

- Advertisements -

মাদারীপুরের কালকিনিতে অস্ত্র ও গুলিসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জামিল হাসান সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

Advertisements

তারা হলেন- উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেকচর এলাকার আব্দুর রশিদ ব্যাপারীর ছেলে মহিউদ্দিন ব্যাপারী ওরফে লাট্টু ব্যাপারী (৫৫), তার ছেলে শাকিল ব্যাপারী (১৮), নয়ন ব্যাপারী (২২), সবুজ ব্যাপারী (৩০), রাসেল ব্যাপারী (২৮) ও ওসমান ব্যাপারী (২২)।

মো. জামিল হাসান জানান, গত রোববার উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর এলাকায় ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গেলে এসআই পলাশ কুমার দাসকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করা হয়। পরে র‌্যাব ওই ঘটনার সঙ্গে সম্পৃক্ত আসামিদের ধরতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

বুধবার র‌্যাবের একটি দল জেলার কামরাঙ্গীরচর এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামি লাট্টু বেপারী ও তার ছেলে নয়নকে আটক করে। তাদের দেওয়া তথ্য মোতাবেক একই মামলার অন্যান্য আসামিদের আটক করে।

Advertisements

এ সময় তাদের কাছ থেকে পাঁচটি দেশীয় তৈরি রিভলবার, একটি দেশীয় তৈরি পাইপ গান,একটি দেশীয় তৈরি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি, দুই রাউন্ড পাইপ গানের কার্তুজ, চারটি মোবাইল, পাঁচটি মোবাইলের সিম ও নগদ আট হাজার ১৪৪ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, বিস্ফোরক, সরকারি কাজে বাঁধা, হত্যাচেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের কালকিনি থানায় হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন