English

26 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মাদারীপুরে ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

- Advertisements -
Advertisements
Advertisements

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ২৩ আগস্ট ২০২০ইং তারিখ আনুমানিক বিকাল ১৩.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার সদর থানাধীন কুকরাইল গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ১। মোঃ আলম খান (২৮), পিতাঃ মৃত আঃ হাসেম খান, সাং-নয়াগাও, থানাঃ নবীনগর, জেলাঃ ব্রাহ্মনবাড়িয়া, ২। মোঃ রাজন মন্ডল(২৫), পিতাঃ মোঃ নাসিম মন্ডল, সাং-সুতাইল, থানাঃ মিরপুর, জেলাঃ কুষ্টিয়া, উভয় এ/পি সাং-কুকরাইল, থানাঃ সদর, জেলাঃ মাদারীপুর দ্বয়’কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে আটক করেন।
এসময় আটককৃত ০১নং আসামী মোঃ আলম খান (২৮) এর নিকট হতে ২০০ পিস কথিত ইয়াবা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ও ০১ টি সীমকার্ড এবং ০২নং আসামী মোঃ রাজন মন্ডল(২৫) এর নিকট হতে ১০২ পিস কথিত ইয়াবা উদ্ধার করেন।
আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মনবাড়িয়া, কুষ্টিয়া জেলা হতে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে মাদারীপুর জেলার সদর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদ্বয়কে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন