English

29 C
Dhaka
শনিবার, জুন ২২, ২০২৪
- Advertisement -

মেয়েকে দিয়ে ভিক্ষা করিয়ে সেই টাকায় জুয়া খেলতেন মা!

- Advertisements -
Advertisements

নিজের শিশুসন্তানের পায়ে পলিথিন মুড়িয়ে আগুন ধরিয়ে দিতেন। পোড়ার ক্ষত দেখিয়ে মেয়েকে দিয়ে মানুষের কাছ থেকে ভিক্ষা করে টাকা সংগ্রহ করতেন। সেই টাকায় জুয়ার আখড়ায় লুডু খেলতেন হোসনে আরা বেগম। জুয়া খেলার ঘটনায় হোসনে আরা বেগমকে (৩৮) গ্রেপ্তার করেছে পিবিআই চট্টগ্রাম মেট্রো।

Advertisements

আজ মঙ্গলবার দুপুরে পিবিআই প্রধান অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার এ তথ্য জানিয়েছেন।

পিবিআই প্রধান জানান, গত রবিবার রাতে চট্টগ্রামের পাঁচলাইশ মডেল থানাধীন বদনাশাহ মাজার এলাকা থেকে হোসনে আরা বেগমকে গ্রেপ্তার করা হয়। তিনি নিজের শিশু সন্তানের পায়ে পলিথিন মুড়িয়ে আগুন ধরিয়ে দিতেন। সেই পোড়ার ক্ষত দেখিয়ে মেয়েকে দিয়ে মানুষের কাছ থেকে ভিক্ষা করে টাকা সংগ্রহ করতেন। সেই টাকায় জুয়ার আখড়ায় লুডু খেলতেন।

বনজ কুমার জানান, হোসনে আরা বেগম মানুষের সহানুভূতি আদায়ের জন্য তার সন্তানের শরীরে বিভিন্ন আঘাতের সৃষ্টি করেন। এর মাধ্যমে প্রাপ্ত টাকা দিয়ে তিনি জুয়া তথা ছক্কা খেলতেন। এ ছাড়া নিজের মেয়ে রাশেদা আকতারকে গৃহকর্মীর কাজ দিয়ে গৃহকর্তার বিরুদ্ধে হয়রানির মিথ্যা মামলা দিতেন।

হোসনে আরা বেগমকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত চট্টগ্রামে সোপর্দ করা হয়েছে বলে জানান পিবিআই প্রধান।

গত বছর ২৭ এপ্রিল মো. রাশেদসহ ৩/৪ জনের বিরুদ্ধে মেয়ে অপহরণ মামলা করেছিলেন হোসনে আরা। আদালত মামলাটি অনুসন্ধান করে প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই, চট্টগ্রাম মেট্রোকে দায়িত্ব দেন। ওই মামলার তদন্ত করতে গিয়ে চাঞ্চল্যকর এসব তথ্য বেরিয়ে আসে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন